কেশবপুর (যশোর)প্রতিনিধিঃ
১৫ আগস্ট জাতীয় শোক দিবস ও জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এর ৪৬তম শাহাদাতবার্ষিকী উপলক্ষে যশোরের কেশবপুরে স্মরণসভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে। কেশবপুর পৌর আওয়ামী লীগের উদ্যোগে সোমবার রাতে দলীয় কার্যালয়ের পাশে এ কর্মসূচি পালিত হয়।
উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে ছিলেন যশোর জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সংসদ সদস্য শাহীন চাকলাদার। সভাপতিত্ব করেন কেশবপুর পৌর আওয়ামী লীগের সভাপতি ও পৌরসভার মেয়র রফিকুল ইসলাম।

পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক কার্তিক চন্দ্র সাহার পরিচানায় বক্তব্য রাখেন ও উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামী লীগের সহ সভাপতি এইচএম আমীর হোসেন, অ্যাড. রফিকুল ইসলাম পিটু, তপন কুমার ঘোষ, যুগ্মসাধারণ সম্পাদক ইয়ার মাহমুদ, সাংগঠনিক সম্পাদক গৌতম রায়, দপ্তর সম্পাদক মফিজুর রহমান, মহিলা আওয়ামী লীগের সভানেত্রী রাবেয়া ইকবল, উপজেলা ভাইস চেয়ারম্যান নাসিমা সাদেক ও পলাশ মল্লিক, আওয়ামী লীগে নেতা হাবিবুর রহমান হাবিব, রমজান আলী, যুবলীগের আহ্বায়ক পৌর কাউন্সিলর বিশ্বাস শহিদুজ্জামান শহীদ, যুবলীগের যুগ্ম আহ্বায়ক আবু সাঈদ লাভলু,ছাত্রলীগ নেতা সাইফুল ইসলাম প্রমুখ।
এসময় শাহীন চাকলাদার বলেন বঙ্গবন্ধু বাঙ্গালীদের মুক্তির জন্য কাজ করে গেছেন। বঙ্গবন্ধুর নেতৃত্বে দীর্ঘ লড়াই সংগ্রামের মাধ্যমে বাংলাদেশ স্বাধীনতা লাভ করে। বঙ্গবন্ধুর জন্ম না হলে বাংলাদেশ নামে একটি স্বাধীন দেশের জন্ম হতো না । বর্তমানে তার সুযোগ্য কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে দেশ আজ রোল মডেলে পরিণত করেছে। করোনাকালীন এদেশের মানুষ তিন বেলা খেতে পাচ্ছে। স্থায়ী অর্থনৈতিক প্রবৃদ্ধি, খাদ্যে স্বনির্ভরতা, নারীর ক্ষমতায়ন, কৃষি, শিক্ষা, স্বাস্থ্য, গ্রামীণ অবকাঠামো, যোগাযোগ, জ্বালানি ও বিদ্যুৎ, বাণিজ্য, আইসিটি এবং এসএমই খাতে এসেছে ব্যাপক সাফল্য।
এসময় তিনি আরও বলেন ইতিমধ্যেই কেশবপুর সন্ত্রাস ও চাঁদাবাজি বন্ধ হয়ে গেছে দলে কোন সন্ত্রাসী চাঁদাবাজির ঠাই নাই, কেশবপুর উপজেলার মানুষ সর্ব জায়গায় অগ্রাধিকারের ভিত্তিতে সব ধরনের সুযোগ সুবিধা পাবেন।